Monday , 29 April 2024
Breaking News

পাপনের বাসায় বৈঠকে বসেছেন সাকিব

যুক্তরাষ্ট্র থেকে ভোররাতে দেশে ফিরেছেন সাকিব আল হাসান। রাত সাড়ে ৩টার দিকে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে নেমে গণমাধ্যমের চোখ এড়িয়ে গাড়িতে উঠে পড়েন বিশ্বসেরা অলরাউন্ডার।

সকালে বিশ্রাম নিয়ে বেলা সোয়া তিনটার দিকে নাজমুল হাসান পাপনের গুলশানস্থ বাসভবনে গেছেন সাকিব। সাকিবের পর বিকাল সাড়ে তিনটার দিকে পাপনের বাসায় প্রবেশ করেন টিম ডিরেক্টর খালেদ মাহমুদ সুজন। জানা গেছে, প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু এবং নির্বাচক হাবিবুল বাশার সুমনও পাপনের বাসায় আসার কথা। তবে বিকাল পৌনে চারটা পর্যন্ত তারা এসে পৌঁছাননি। সেখানেই বিসিবি সভাপতির সঙ্গে বৈঠকে বসার কথা রয়েছে তাদের।

এছাড়া জানা গেছে, এই বৈঠকে বোর্ডের কয়েকজন ঊর্ধ্বতন কর্মকর্তাও উপস্থিত থাকবেন। এই বৈঠকে আলোচনা হওয়ার কথা টি-টোয়েন্টি দলের অধিনায়কত্ব ইস্যু নিয়ে। বোর্ডের সূত্রে খবর, এশিয়া কাপকে সামনে রেখে সাকিবকেই ফের টি-টোয়েন্টি দলের অধিনায়ক করা হচ্ছে।

ধারণা করা হচ্ছে, এশিয়া কাপের দল নির্বাচন করে নির্বাচকরা এরই মধ্যে বিসিবি সভাপতির কাছে পাঠিয়ে দিয়েছেন। এখন এই দলটি নিয়েই সাকিব এবং খালেদ মাহমুদ সুজনের সঙ্গে আলোচনা করে চূড়ান্ত সিদ্ধান্ত নেবেন বিসিবি সভাপতি।

গত কয়েকদিন বেটউইনার নিউজের সঙ্গে সাকিবের চুক্তি নিয়ে জল ঘোলা হয়েছে বেশ। সাকিব যদিও বিসিবির চাপে চুক্তি থেকে সরে এসেছেন, তবু কেন এই চুক্তি করেছিলেন, সেই বিষয়ে তার কাছ থেকে ব্যাখ্যা জানতে চাইতে পারেন বিসিবি সভাপতি। এশিয়া কাপের দল চূড়ান্ত করণ ছাড়াও বেটউইনারের সঙ্গে চুক্তির বিষয়টাও থাকছে পাপনের বাসায় অনুষ্ঠিতব্য এই মিটিংয়ে।

Please follow and like us:

Leave a Reply

Social media & sharing icons powered by UltimatelySocial