Monday , 29 April 2024
Breaking News

অনন্যার পরনে এই লেহেঙ্গার দাম কত জানেন?

অভিনেত্রী হিসেবে যতটা না সুনাম কুড়িয়েছেন, তার চেয়ে ঢের ভারী অভিনেত্রী হিসেবে ট্রলের পাল্লা। তবে ‘কিউট’ আর বলিউডের নব্য ফ্যাশন ডিভা হিসেবে তাঁর নাম আছে। কেবল ‘গেহরাইয়াঁ’ সিনেমা করে প্রশংসা কুড়িয়েছেন। অবশ্য একপক্ষ বলছে, ওটা অভিনয় নয়। ‘গেহরাইয়াঁ’ সিনেমায় অনন্যার চরিত্রের নাম টিয়া খান্না, যে বড়লোকের বোকাসোকা সুন্দরী মেয়ে। বাস্তবে অনন্যাও নাকি তা–ই। সে কারণেই, আলাদা করে অভিনয় করতে হয়নি!

সে যা-ই হোক, এই মুহূর্তে অনন্যার বৃহস্পতি তুঙ্গে। কেননা, তাঁকে দেখা যাবে ‘লাইগার’–এর মতো বিশাল বাজেটের ছবিতে। ১০০ কোটি রুপির বেশি খরচ করে বানানো এই সিনেমায় অনন্যা পর্দা ভাগ করবেন দক্ষিণ ভারতের সুপারস্টার বিজয় দেবরাকোন্ডার সঙ্গে। ইতিমধ্যে ‘আ-ফাত’ গানে অনন্যার পোশাক দারুণ প্রশংসিত হয়েছে। সিনেমার প্রচারণায় কোনো খামতি রাখছেন না ২৩ বছর বয়সী এই অভিনেত্রী। নিজেকে ফ্যাশনিস্তা হিসেবে তুলে ধরতে চেষ্টার কোনো ত্রুটি নেই তাঁর। একের পর এক সেরা ডিজাইনারদের পোশাক পরে সামনে আসছেন।

২৫ আগস্ট মুক্তি পেতে চলেছে ‘লাইগার’। সিনেমাটির প্রচারণায় অনন্যা আর বিজয় এখন ভারতের বিভিন্ন প্রান্তে ছুটে চলেছেন। হায়দরাবাদ থেকে মুম্বাই, শপিং মল হয়ে প্রেস কনফারেন্স, লোকাল ট্রেন—কিছুই বাদ রাখছেন না। সম্প্রতি ছবিটির প্রচারণায় চেন্নাইয়ে গিয়েছিলেন অনন্যারা। সেখানে অনন্যা পান্ডে পরেছেন অঙ্কিতা ডংরের ডিজাইন করা শরৎকালের ঝরাপাতার থিমে বানানো একটি লেহেঙ্গা। লেহেঙ্গাটির হালকা ক্রিমরঙা ভাব আপনাকে এই গরমে চোখে প্রশান্তি দেবে। এমন একটি লেহেঙ্গা পরে আপনি উপস্থিত হতে পারেন আপনার কাছের বন্ধুর বিয়ের অনুষ্ঠানে।

যদিও লেহেঙ্গাটির দামটা একটু বেশিই বটে। টাইমস অব ইন্ডিয়ার প্রতিবেদন অনুসারে, এই লেহেঙ্গাটির দাম ১ লাখ ২৫ হাজার রুপি বা দেড় লাখ টাকা। এর সঙ্গে অনন্যা পরেছেন মানানসই ঝুমকা আর মেকআপ যেটুকু না করলেই নয়।

এরপর অনন্যা হায়দরাবাদে গিয়ে পরেছেন ইজিপশিয়ান নীল রঙের একটি স্লিভলেস ক্রপ টপ, পেনসিল স্কার্ট আর চমৎকার একটি লং কোটি। এর সঙ্গে ছিল ঐতিহ্যবাহী গয়না। এ ছাড়া সর্বশেষ তেলেঙ্গানা রাজ্যের ওয়ারাংগালে যে কালো লেহেঙ্গাটি পরেছেন, সেটিও ব্যাপক প্রশংসা কুড়াচ্ছে। এই লেহেঙ্গার দামও এক লাখ রুপির কম নয়।

Please follow and like us:

Leave a Reply

Social media & sharing icons powered by UltimatelySocial